মিরাজ ইন্দিরা গান্ধী স্বর্ণপদক

লায়নস ক্লাব অব ঢাকা মহাখালী ফ্রেন্ডস (জেলা ৩১৫ এ-২, বাংলাদেশ) – এর ২০২২-২৩ এর সভাপতি নির্বাচিত হয়েছেন লায়ন এম. মিরাজ হোসেন। গতকাল শনিবার এক আনুষ্ঠানিক নির্বাচনের মাধ্যমে বিপুল ভোটে জয় লাভ করে সভাপতি পদে নির্বাচিত হন তিনি।

এছাড়া সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন লায়ন নয়ন আকতার এবং কোষাধক্ষ পদে নির্বাচিত হয়েছেন লায়ন আব্দুল কাদের। সংগঠনটির বর্তমান সভাপতি লায়ন সাইলা সাবরিন এম জে এফ এর নেতৃত্বে নির্বাচন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

Lions Club of Dhaka Mohakhali Friends

লায়নস ক্লাব অব ঢাকা মহাখালী ফ্রেন্ডস (জেলা ৩১৫ এ-২, বাংলাদেশ) একটি সামাজিক সংগঠন। বিগত বছর গুলোতে সংগঠনটি মসজিদ সংস্কারে আর্থিক অনুদান, এতিম শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ, মাদ্রাসা ও এতিমখানায় ইফতার আয়োজন, নদী ভাঙ্গা পরিবারদের জন্য ঘর নির্মাণ, বিনামূল্যে চোখের জটিল অপারেশন ও বিবিধ চক্ষু সেবা প্রদান সহ বিভিন্ন সমাজ কল্যাণমূলক কার্যক্রম পালন করেছে।

নব-নির্বাচিত সভাপতি লায়ন এম. মিরাজ হোসেন জানান, “শুরু থেকেই এই সংগঠনের সাথে যুক্ত ছিলাম। প্রতয়ক্ষভাবে সকল কর্মসূচিতে অংশ নিয়েছি। এখন সভাপতি নির্বাচিত হবার পর আমার দ্বায়িত্ব আরো বেড়ে গেছে। সকল সদস্যদের সাথে নিয়ে সমাজের উন্নয়নের জন্য কাজ করতে চাই।

লায়ন এম. মিরাজ হোসেন এছাড়াও আরো বিভিন্ন দেশীয় ও আনর্জাতিক সংগঠনের সাথে যুক্ত আছেন। তিনি এর পূর্বে কানাডায় জাতিসংঘের একাধিক প্রজেক্টে সহকারি প্রকল্প পরিচালক হিসেবে দ্বায়িত্ব পালন করেছেন এবং প্রাণের বাচ ৯৩ ও কেয়া স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ- এর সংগঠক এবং সভাপতি হিসেবে দ্বায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বান কি-মুন সেন্টার- এর সাথেও যুক্ত আছেন।

 

তথ্যসূত্রঃ যুগান্তর, ইনকিলাব, যায়যায়দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *