জনপ্রিয় কণ্ঠশিল্পী তাহসীন আহমেদ ও কোনালের নতুন গান ‘তুমি কাছে আসবে’ খুব শীঘ্রই রিলিজ হতে যাচ্ছে।
গানটি সুর করেছেন তাহসিন আহমেদ এবং কথা লিখেছেন এম মিরাজ হোসেন। গানের কথা তার স্বরচিত ‘তোমার জন্য’ কবিতা থেকে চয়ন করা হয়েছে।
গানটি মিউজিক ভিডিও আকারে এম মিরাজ হোসেনের প্রযোজনায় মি. আরিয়ান ফিল্মস থেকে রিলিজ হবে।
মিউজিক ভিডিওতে অভিনয় করবেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া এবং সুমিত সেন গুপ্ত।
নির্মাতাদের বক্তব্য, এই শরতে মানুষকে নতুন করে ভালোবাসতে শেখাবে ‘তুমি কাছে আসবে’। এটি একটি মিষ্টি প্রেমের মিউজিক ভিডিও। মি. আরিয়ান ফিল্মসের হাত ধরে ভিডিওটি মুক্তি পাচ্ছে। গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন মইয়ুখ বারি।
গানটির প্রসঙ্গে এর গীতিকার ও প্রযোজক এম মিরাজ হোসেন বলেন, ‘তুমি কাছে আসবে’ একটি রোমান্টিক গান। প্রেমিক যুগলের ভালোবাসার অনুভূতি, আকুতি ও চাওয়া, এই ব্যাপারগুলো গানের মাধ্যে ফুটে উঠবে। পরিপূর্ণ প্রেমে যে রকম মিষ্টি অনুভূতি ছুঁয়ে থাকে, এই গানটিও মানুষকে সে রকম অনুভূতি দেবে। গানটির অডিও’র কাজ শেষ। আগামী ১০ অক্টোবর বিভিন্ন মিউজিকাল প্লাটফর্মে গানটি রিলিজ হবে। আমার বিশ্বাস দর্শকদের এই গানটি ভালো লাগবে।’
এম মিরাজ হোসেন পেশাগত জীবনে একজন কর্পোরেট ব্যক্তিত্ব হলেও সাহিত্য ও সংস্কৃতির প্রতি ভালোবাসা থেকে রচনা করেছেন একাধিক গান। তার রচনায় আরও চারটি গান নির্মাণাধীন রয়েছে। সামনের শীত মৌসুমে গানগুলো রিলিজ হবে বলে আশা করা যাচ্ছে।
গানের পাশাপাশি তিনি বেশ কিছু উপন্যাস ও নাটক রচনা করেছেন। সম্প্রতি তার লেখা প্রথম ভ্রমণ গল্পের বই “হাওয়ায় ভেসে হাজার মাইল” নওরোজ পাবলিকেশন থেকে প্রকাশিত হয়েছে। বর্তমানে বইটির চতুর্থ সংস্করণ মুদ্রণ চলছে।
তথ্যসূত্রঃ ডেইলি অবজারভার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *